আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রকৌশলী রেনু’র স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: কিশোরগঞ্জে প্রকৌশলী এডভোকেট তোফাজ্জ্বল হোসেন রেনু’র স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কিশোরগঞ্জ জেলা আইডিবির, বঙ্গবন্ধু ডিপ্লোমা পরিষদ ও ইমারত নির্মাণ প্রকৌশলী পরামর্শ কল্যান সংগঠনের আয়োজনে, সোমবার(১৫ জানুয়ারী) বাদ মাগরিব কিশোরগঞ্জ পৌরসভা হলরুমে মরহুম তোফাজ্জ্বল হোসেন রেনু’র স্মরণে এ শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


কিশোরগঞ্জ জেলা আইডিবির যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী জিএম শফিউল আলম আরজু’র সঞ্চালনায় মরহুম তোফাজ্জ্বল হোসেন রেনু’র স্মরণে স্মৃতিচারণ করেন তার বড় ভাই ডা: মো: গোলাম হোসেন, কিশোরগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো.রফিকুল ইসলাম, জেলা আইডিইবি সভাপতি ও সদর উপজেলার এলজিইডির প্রকৌশলী মো. মোজাম্মেল হক, ,ইমারত নির্মাণ প্রকৌশলী পরামর্শ কল্যান সংগঠনের সভাপতি মো. কামরুজ্জামান, বঙ্গবন্ধু ডিপ্লোমা পরিষদের সভাপতি মো.আকাছ আলী, জেলা আইডিবির সাধারন সম্পাদক পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী ফারুক আহমেদ, সহ-সভাপতি প্রকৌশলী মোঃ হারুন অর রশিদ, মো. আবদুল কাইয়ুম আকন্দ, সাংগঠনিক সম্পাদক মো. আনিছুর রহমান, ইঞ্জিনিয়ার কামরুল হাসান বাদল প্রমূখ।

আইডিইবি,বঙ্গবন্ধু ডিপ্লোমা পরিষদ, ইমারত নির্মাণ প্রকৌশলী পরামর্শ কল্যান সংগঠনের জেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদ (বাকাছাপ) নেতৃবৃন্দ এবং জেলার বিভিন্ন কারিগরি দপ্তর ও কনসাল্টিং ফার্মের ডিপ্লোমা প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

মরহুমের স্মৃতিচারণ শেষে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করেন, কিশোরগঞ্জ পৌরসভা জামে মসজিদের খতিব মাওলানা ওবায়দুল হক।
উল্লেখ্য – তোফাজ্জ্বল হোসেন রেনু গত ৪ জানুয়ারি ভোর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি ব্যাক্তিজীবনে ছিলেন নিঃসংঙ্গ চিরকুমার।
তার জীবদ্বশায় কিশোরগঞ্জ জেলা আইডিবির উপদেষ্টা, কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরি পরিষদের সাবেক সদস্য ও ডিপ্লোমা প্রকৌশলী ছিলেন।
তিনি সম্প্রীতি কিশোরগঞ্জসহ বহু সামাজিক ও ধর্মীয় সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি ছিলেন হোসেনপুর উত্তর পানান গ্রামের তানযিমুল আতফাল হোসাইনিয়া ইসলামিক একাডেমি এবং মসজিদের অন্যতম প্রতিষ্ঠাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category